আজ   ,
সংবাদ শিরোনাম :

শ্রীপুরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের নৌকা ভ্রমণ

মোঃ রোকনুজ্জামান, গাজীপুর

গাজীপুরে শ্রীপুর উপজেলায় “বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি সহকারি শিক্ষক ফোরাম” শ্রীপুর উপজেলার শাখার উদ্যোগে আজ বুধবার উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের ঈদ উল আজহা পরবর্তী পুনমিলনী উপলক্ষে নৌকা ভ্রমণের আয়োজন করা হয়। সকাল ১০ টায় উপজেলার রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের পশ্চিম পাশে পারুলী নদী থেকে উলুখোলা,বেলাই বিল, নাগরী, কালিগঞ্জ ভ্রমণ করেন। দুটি নৌকায় প্রায় ৮৮ জন শিক্ষক এই নৌকা ভ্রমণে অংশ গ্রহণ করেন। পবিত্র কুরআন থেকে তিলাওয়াত ও মোনাজাত পরিচালনার মাধ্যমে ভ্রমণ শুরু হয়।অংশ গ্রহণকারী শিক্ষকরা দাড়িয়ে সমস্বরে জাতীয় সংগীত পরিবেশনও করেন। যাত্রা পথে নৌকার মধ্যে শিক্ষকরা নানা প্রতিভার বহিঃপ্রকাশ করেন। গান, নৃত্য, কৌতুক ইত্যাদির মাধ্যমে প্রানবন্ত হয়ে উঠে নৌকা ভ্রমণ। বিকালে ফুটবল খেলার আয়োজন করা হয়। ফুটবল খেলার পর লটারি ড্র অনুষ্ঠিত হয়। বিজয়ীদের পুরস্কার তুলে দেন সাবেক উপজেলা শিক্ষা অফিসার জনাব নুরুল আমিন, শ্রীপুর উপজেলা সহকারি শিক্ষা অফিসার জনাব নুরুন্নাহার, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি জনাব নজরুল ইসলাম এবং সাধারন সম্পাদক জনাব আঃ রউফ।
রাত প্রায় ৮ টার সময়ে ভ্রমণ শেষে নৌকা ঘাটে ফিরে। পরিশেষে শিক্ষক সমিতির সভাপতির জনাব নজরুল ইসলাম অংশগ্রহণকারী শিক্ষকদের ধন্যবাদ জানিয়ে নৌকা ভ্রমণের সমাপ্তি ঘোষণা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ