আজ   ,
সংবাদ শিরোনাম :

সহকারী শিক্ষক মামুনুর রশিদের মাতার চিকিৎসার জন্য মানবিক সাহায্যের আবেদন


মোঃ আবু খালেদ,সুনামগঞ্জ জেলা প্রতিনিধি


সহকারী শিক্ষক
মাওলানা মামুনুর রশিদের মাতা‘র চিকিৎসার জন্য মানবিক সাহায্যের আবেদন
মানুষ মানুষের জন্য। আসুন শিক্ষক মাওলানা মো. মামুনুর রশিদের মাতা শামছুন নাহার(৫৫)এর চিকিৎসার জন্য মানবিক সাহায্যে এগিয়ে আসি। আপনার সাহায্যে বেঁচে যেতে পারেন দরিদ্র ও নিরূপায় মাওলানা মামুনুর রশিদ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিত্তবানদের কাছে সাহায্যের জন্য আকুল আবেদন জানিয়েছেন।

মাওলানা মো. মামুনুর রশিদ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সলফ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। তাহার মাতা শামছুন নাহার(৫৫)এর বিরল রোগ জিবিএস’ এ আক্রান্ত। তাহার চিকিৎসার জন্য ৫(পাঁচ) লক্ষ টাকার প্রয়োজন।

দীর্ঘদিন মামুনুর রশিদের মাতা হার্ট বিশেষজ্ঞ ডা. মোখলেছুর রহমানের অধীনে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসকদের অভিমত দেন দেশের বাহিরে মাওলানা মামুনুর রশিদের মাতাকে উন্নতর চিকিৎসা করালে আরোগ্য লাভ সম্ভব। কিন্তু দরিদ্র শিক্ষকের পক্ষে তার চিকিৎসার ব্যয়ভার নির্বাহ করা সম্ভব হচ্ছে না। শামছুন নাহার বেগমের চিকিৎসার জন্য তার একমাত্র ছেলে মাওলানা মামুনুর রশিদ সমাজের সকল হৃদয়বান দানশীল ও বিত্তবান ব্যক্তিদের আন্তরিক সাহায্য কামনা করেছেন। বিকাশ নাম্বারঃ(পার্সেনাল)০১৭১৬-৮৯৫৯৬৯. অথবা মো. মামুনুর রশিদ,সঞ্চয়ী হিসাব নং-৭২৭৩৩,পুবালী ব্যাংক,পাগলা বাজার শাখা,দক্ষিণ সুনামগঞ্জ,সুনামগঞ্জ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ