আজ   ,
সংবাদ শিরোনাম :
«» রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» সোনারগাঁয়ে শিক্ষকদের সাথে আবু নাইম ইকবালের মতবিনিময় সভা «» মাননীয় প্রধানমন্ত্রী বরাবর বাবেশিকফো ছাতক উপজেলার পক্ষ থেকে স্মারকলিপি প্রদান «» অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন বাতিল ও জাতীয়করণের দাবীতে শিক্ষক কর্মচারি ফোরাম এর সংবাদ সম্মেলন, মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান «» রায়পুর সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত «» কোচিংয়ের সব দায় শিক্ষকের নয় «» অনুমোদন পেল আরও তিন ব্যাংক «» অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি

সার্ক উৎসবে সেরা চলচ্চিত্র তৌকীর আহমেদের ‘হালদা- শিক্ষার কণ্ঠস্বর

অষ্টম সার্ক চলচ্চিত্র উৎসবে তৌকীর আহমেদ পরিচালিত ছবি ‘হালদা’ চারটি বিভাগে পুরস্কার জিতেছে। রবিবার কলম্বোয় উৎসবের শেষ দিনে বিচারকদের রায়ে হালদা সেরা চলচ্চিত্রের পাশাপাশি সেরা চিত্রগ্রাহক, সেরা সম্পাদক ও সেরা আবহ সংগীতের পুরস্কার জিতেছে।

উৎসবে এবার ২৬টি চলচ্চিত্র জায়গা পেয়েছে। এর মধ্যে তৌকীরের ‘হালদা’ ছবিটি ছাড়াও আমন্ত্রিত হয় আকরাম খানের ‘খাঁচা’ ও মোরশেদুল ইসলামের ‘আঁঁখি ও তার বন্ধুরা’।
পুরস্কার প্রাপ্তির খবরটি তৌকীর তাঁর ফেসবুকে শেয়ার করেছেন। ফেসবুকে পোস্ট করা ছবিতে দেখা গেছে, তৌকীর আহমেদ চারটি ট্রফি বুকে আগলে রেখেছেন। এই উৎসবের গত আসরেও তৌকীর আহমেদ পরিচালিত ‘অজ্ঞাতনামা’ চলচ্চিত্রটি সেরা চিত্রনাট্যের পুরস্কার পেয়েছিল।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ