আজ   ,
সংবাদ শিরোনাম :

সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি ছাতক-২ এলাকা পরিচালক পদে নির্বাচনে প্রচারনায় এগিয়ে সুয়েব


মোঃ আবু খালেদ,সুনামগঞ্জ জেলা প্রতিনিধি
১১ ফেব্রুয়ারি সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি এলাকা-২ (ছাতক) এর পরিচালক পদে নির্বাচন। আর মাত্র দু’দিন সময় বাকি আছে। বুড়াইরগাঁও আলহাজ্ব আয়াজুর রহমান উচ্চ বিদ্যালয়ে একটি মাত্র ভোট কেন্দ্রে সোমবার সকাল ৯টা থেকে বিকেল চারটা পর্যন্ত টানা ভোট গ্রহণ করা হবে। এখানে প্রায় পঞ্চাশ হাজার গ্রাহকের মধ্যে ভোটার রয়েছেন ২৫হাজার। ইতোমধ্যে নির্বাচনের যাবতীয় প্রস্তুতি গ্রহণ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এ নির্বাচনে পরিচালক পদে প্রার্থী রয়েছেন দু’জন। পীর মোহাম্মদ আলী মিলন (বৈদ্যুতিক বাল্প) প্রতিকের সাথে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন সুয়েবুর রহমান (বৈদ্যুতিক পাখা)।
জানা যায়, মনোনয়ন দাখিল ও প্রতিক বরাদ্দের পর থেকে এ দু’প্রার্থী মাঠ চষে বেড়াচ্ছেন। দিন-রাত সমানতালে প্রচার-প্রচারনার অংশ হিসেবে ভোটারদের সাথে মতবিনিময় ও উঠান বৈঠক করে সময় পার করছেন। তারা নিজেদের পক্ষে সমর্থন আদায়ে প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। প্রতিক বরাদ্দ হওয়ার পর নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে স্থানীয় সাংবাদিকদের সাথে এ দু’প্রার্থীরা পৃথক ভাবে মতবিনিময় করেছেন। শেষ সময়ে প্রচার-প্রচারনায় এগিয়ে রয়েছেন উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের তকিপুর গ্রামের আছলম আলীর পুত্র তরুন সমাজসেবী ও শিক্ষানুরাগী সুয়েবুর রহমান (বৈদ্যুতিক পাখা)। এ মন্তব্য স্থানীয় ভোটার ও সমর্থকদের। সুয়েবের পক্ষে মাঠে ময়দানে দিন-রাত কাজ করে যাচ্ছেন স্থানীয় রাজনৈতিক ও সমাজিক সংগঠনের নেতৃবৃন্দরা। স্থানীয় যুবসমাজ ও সর্বদলীয় নেতা-কর্মীদের সমর্থন পাওয়ায় নির্বাচনী মাঠে সুয়েবের পক্ষে ব্যাপক সাড়া পড়েছে। উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে প্রতিটি ভোটারদের উপস্থিত করে ভোট গ্রহণ করা হলে বৈদ্যুতিক পাখা প্রতিকের পক্ষে রায় আসবে বলে মনে করছেন সুয়েবের সমর্থকরা। এদিকে সুয়েবুর রহমানের (বৈদ্যুতিক পাখা) প্রতিকের সমর্থনে শুক্রবার দিনব্যাপী উপজেলার দশঘর, ঝামক, কালিদাশ পাড়া, পীরপুর, দোলারবাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও ভোটারদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যায় দিঘলী কালিদাশপাড়ায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় দৈনিক উত্তরপূর্ব পত্রিকার নির্বাহী সম্পাদক তাপস দাশ পুরকায়স্থ, শিবু চক্রবর্তী, আ’লীগ নেতা আবদুস সামাদ, মাস্টার নাছির উদ্দিন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক এম এ গফ্ফার, ছাত্রদল নেতা জাহাঙ্গীর আলম, ফয়ছল আহমদ সুমনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ১১ ফেব্রুয়ারি একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে ছাতক-২ এলাকায় পল্লী বিদ্যুতের ৫০হাজার গ্রাহকদের সেবার জন্য ন্যায় পরায়ন ও দূর্নীতিমুক্ত একজন পরিচ্ছন্ন পরিচালক নির্বাচিত হোক এই প্রত্যাশা এ অঞ্চলের সকল ভোটারের।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ