আজ   ,
সংবাদ শিরোনাম :
«» রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» সোনারগাঁয়ে শিক্ষকদের সাথে আবু নাইম ইকবালের মতবিনিময় সভা «» মাননীয় প্রধানমন্ত্রী বরাবর বাবেশিকফো ছাতক উপজেলার পক্ষ থেকে স্মারকলিপি প্রদান «» অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন বাতিল ও জাতীয়করণের দাবীতে শিক্ষক কর্মচারি ফোরাম এর সংবাদ সম্মেলন, মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান «» রায়পুর সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত «» কোচিংয়ের সব দায় শিক্ষকের নয় «» অনুমোদন পেল আরও তিন ব্যাংক «» অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি

সুনামগঞ্জ – ৩ আসনের জনপ্রিয় অর্থ- প্রতিমন্ত্রী এম এ মান্নান দুই দিনের সফরে নির্বাচনী এলাকায় আসছেন

মোঃ আবু খালেদ,সুনামগঞ্জ জেলা প্রতিনিধি :

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান দুই দিনের সফরে সুনামগঞ্জ আসছেন। প্রতিমন্ত্রী আগামী শনি ও রবিবার সুনামগঞ্জ সদর, দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরে বিভিন্ন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান শনিবার সকাল ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জের জাহানপুর, শ্রীনাথপুর, আসামুড়া গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করবেন। দুপুর ১ টায় নগর গ্রামে ও দুপুর ২ টায় উজানীগাঁও গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করবেন। পরে সন্ধ্যায় জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ইফতার মাহফিলে যোগদান করবেন।
রবিবার সকাল সাড়ে ১০ টায় দক্ষিণ সুনামগঞ্জের পঞ্চগ্রাম পূজামন্ডপ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগদান করবেন। দুপুর ১২ টায় জগন্নাথপুরের সনুয়াখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন ও সনুয়াখাই গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করবেন। দুপুর ২ টায় দিঘলবাঁক গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে যোগদন করবেন। সন্ধ্যায় সুনামগঞ্জ শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে জেলা প্রশাসনের ইফতার মাহফিলে যোগদান করবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ