আজ   ,
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে শিক্ষার্থীদের ৯ দফা মেনে নেয়ায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে আনন্দর‍্যালি অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি

 

 

নারায়ন গঞ্জের সোনারগাঁয়ে সারাদেশের ন্যায় শিক্ষার্থীদের ৯ দফা মেনে নেয়ায় প্রধানমন্ত্রীকে স্বাগত ও শুভেচ্ছা জানিয়ে আনন্দর‍্যালী বের করে সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগসহ সাধারন শিক্ষার্থীবৃন্দ।
৮ জুলাই (বুধবার) দুপুরে সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি সজিব ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খাইরুল ইসলাম বিজয়ের নেতৃত্বে সোনারগাঁয়ের সকল শিক্ষার্থীদের নিয়ে এক বিশাল আনন্দ মিছিল বের করেন।
এ সময় শিক্ষার্থীদের আন্দোলনের সাথে একাত্বতা পোষন করে তাদের সাথে উপস্থিত ছিলেন সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের প্রিন্সিপাল আশরাফুল ইসলাম অপু ও তার স্ত্রী দিল আফরোজাসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।
উল্লেখ্য যে, বহুদিন ধরে আলোচিত শিক্ষার্থীদের নিরাপদ সড়ক চাই এর ৯ দফা আন্দোলনে দেশ প্রায় অচল হয়ে পড়েছিল। শিক্ষার্থীরা নিজেরাই দেশের প্রশাসনের ভুমিকা পালন করে দেশের সার্বিক অবস্থা তুলে ধরেছিল বিশ্বদরবার। এক পর্যায়ে আন্দোলনের তোপের মুখে পড়ে ও দেশের ভাবমূর্তি রক্ষার্থে বর্তমান সরকারে থাকা আওয়ামী সরকার শিক্ষার্থীদের ৯ দফা দাবি মেনে নিয়ে তা কার্যকর করার জন্য ভিবিন্ন কর্মসূচি হাতে নেন ও বাস্তবায়নের ধারাবাহিকতায় অগ্রসর হয়।
তাই সারাদেশের ন্যায় শিক্ষার্থীদের দিয়ে সোনারগাঁও বিশ্ববিদ্যালয় সহ উপজেলার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষার্থীদের নিয়ে এক বিশাল আনন্দর‍্যালী করে। র‍্যালীটি সোনারগাঁও বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গিয়ে শেষ হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ