আজ   ,
সংবাদ শিরোনাম :
«» জলাতঙ্ক থেকে বাঁচার উপায় «» সাহিত্যের আন্তর্জাতিক পরিমণ্ডলে মোস্তফা কামালের ‘থ্রি নভেলস’ «» ডিজিটাল নিরাপত্তা আইন পাসের প্রতিবাদে পটুয়াখালীর বাউফলে মানববন্ধন ও প্রতিবাদ সামবেশ «» দুমকিতে ডাব খাওয়ার অপরাধে দু’ছাত্রকে মারধর,শিক্ষার্থীদের বিক্ষোভ, ধাওয়া-পাল্টা «» কলাপাড়ায় সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার ও উন্নয়ন ভাবনা শীর্ষক মতবিনিময় সভা «» স্বরুপকাঠীতে শিক্ষক সমিতির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত «» নদী বিষয়ক বইমেলা উদ্বোধন «» নরসিংদীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন «» ঢাকায় সাপের দংশনে প্রাণ গেল কলেজছাত্রের «» লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সোনারগাঁয়ে ৪৭ তম জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরন

সোনারগাঁ ( নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

সারাদেশের মতো নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৪৭তম জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী ও পুরস্কার বিতরন অনুষ্টানের আয়োজন করা হয়।আজ বিকালে ছেলেদের ফুটবল প্রতিযোগীতার ফাইনাল খেলায় মধ্য দিয়ে এ গ্রীষ্মকালীন প্রতিযোগীতা সমাপ্ত হয়।উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার মধ্য থেকে ১৬ টি দলের মধ্য নকআউট পদ্ধতিতে আয়োজিত এ ফুটবল খেলার ফাইনালে সোনারগাঁ স্টার এস,আর স্কুলকে পরাজিত করে হোসেনপুর এস পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় শিরোপা লাভ করে।এ ছাড়া মেয়েদের ফুটবলে সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়,কাবাডিতে মেঘনা শিল্প নগরী স্কুল এবং হ্যান্ডবলে চৌধুরীগাওঁ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।পরে বিকালে পুরস্কার বিতরনী করা হয়। উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম আয়োজিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপজেলা নিবার্হী অফিসার শাহীনুর ইসলাম,মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা বেগম, শিক্ষানুরাগী আবু নঈম ইকবাল, একাডেমিক সুপারভাইজার কাজল চন্দ্র পাল সহ উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার প্রধানগন উপস্হিত ছিলেন। পরে প্রত্যেক বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ