আজ   ,
সংবাদ শিরোনাম :
«» আনন্দমোহন কলেজ থেকে বোরকা পরা যুবক আটক «» অফিস সহকারীর কান্ড! বহিরাগত বখাটেদের হামলায় ২১ এসএসসি পরীক্ষার্থী আহত «» ইন্টারনেটের দাম কমছে «» কেন্দুয়ায় গড়াডোবা ইউনিয়নের অান্তঃবার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত «» এসএসসির প্রশ্ন যাবে অ্যালুমিনিয়ামের ফয়েলে তৈরি বিশেষ খামে «» ২২ জানুয়ারি থেকে সব কোচিং সেন্টার বন্ধ: শিক্ষামন্ত্রী «» পায়রাবন্দরে তাপ-বিদ্যুৎ কেন্দ্রে আগুনে পুড়ে গেছে একটি প্রকল্প-প্রজেক্টের ওয়ার্কশপ «» সোনারগাঁয়ে ৪০ জন দরিদ্র শিক্ষার্থীকে স্কুল ড্রেস দিলেন শিক্ষানুরাগী আবু নাঈম ইকবাল «» স্বাস্থ্য সুরক্ষায় খেতে পারেন আদা «» স্বরুপকাঠীতে মাধ্যমিক শিক্ষক কর্মচারীদের শিক্ষক কল্যান সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সোনারগাঁয়ে ৪৭ তম জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরন

সোনারগাঁ ( নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

সারাদেশের মতো নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৪৭তম জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী ও পুরস্কার বিতরন অনুষ্টানের আয়োজন করা হয়।আজ বিকালে ছেলেদের ফুটবল প্রতিযোগীতার ফাইনাল খেলায় মধ্য দিয়ে এ গ্রীষ্মকালীন প্রতিযোগীতা সমাপ্ত হয়।উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার মধ্য থেকে ১৬ টি দলের মধ্য নকআউট পদ্ধতিতে আয়োজিত এ ফুটবল খেলার ফাইনালে সোনারগাঁ স্টার এস,আর স্কুলকে পরাজিত করে হোসেনপুর এস পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় শিরোপা লাভ করে।এ ছাড়া মেয়েদের ফুটবলে সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়,কাবাডিতে মেঘনা শিল্প নগরী স্কুল এবং হ্যান্ডবলে চৌধুরীগাওঁ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।পরে বিকালে পুরস্কার বিতরনী করা হয়। উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম আয়োজিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপজেলা নিবার্হী অফিসার শাহীনুর ইসলাম,মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা বেগম, শিক্ষানুরাগী আবু নঈম ইকবাল, একাডেমিক সুপারভাইজার কাজল চন্দ্র পাল সহ উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার প্রধানগন উপস্হিত ছিলেন। পরে প্রত্যেক বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ