আজ   ,
সংবাদ শিরোনাম :

হায়দরপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী সম্পন্ন।

হায়দরপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী সম্পন্ন।

আজিজ রহমান(ছাতক প্রতিনিধি):
সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলাধীন ভাতগাঁও ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত হায়দরপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ২১/০১/২০১৯ খ্রিষ্টাব্দ রোজ সোমবার দুপুর ১১.০০ ঘটিকার সময় অনুষ্টিত হয়। এসএসসি পরীক্ষার্থী কামরুল হাসানের কোরআন তেলাওয়াত,প্রধান শিক্ষক এনামুল হকের সভাপতিত্বে ও বিএসসি শিক্ষক আজিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠান শুরু হয়।প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মো: গিয়াস মিয়া,প্রধান বক্তার বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি হাজী মো: মানিক মিয়া,বিশেষ অতিথির বক্তব্য রাখেন হায়দরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোখলেছুর রহমান,হাজী আব্দুল নুর আদর্শ শিক্ষাবৃত্তি পরিচালক লন্ডন প্রবাসী মো: সাজ্জাদুর রহমান,লন্ডন প্রবাসী মো: ফারুক আহমেদ,পিটিএ কমিটির সভাপতি মো: ফারুকুজ্জামান চৌধুরী,বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক অভিভাবক সদস্য মো: মুহিবুল হক ছনা মিয়া,অভিভাবক সদস্য মো: হুসিয়ার হায়দার,অভিভাবক সদস্য মো: আমিরুল ইসলাম,শিক্ষানুরাগী সদস্য মো: নুর উদ্দিন,সিনিয়র শিক্ষক মো:হাসান আলী,সুহেল আহমদ,ময়নুল হক,তৌফিকুর রহমান,শিক্ষিকা মাশকুরা বেগম ও শিউলি পাল।আরো উপস্তিত ছিলেন শিক্ষার্থীর অভিভাবক ও কোমলমতি শিক্ষার্থীবৃন্দ।
পুরস্কার বিতরণের পুর্বে মনোঙ্ক সাংস্কৃতিক প্রতিযোগিতা,নৃত্য ও নাটিকা প্রদর্শিত হয়,উল্লেখ্যযোগ্য নাটিকা বাল্যবিবাহ,ইভটিজিং,যৌতুক,কন্ট্রাক্ট মেরিজ ও উক্তেজনা ইত্যাদি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ