আজ   ,
সংবাদ শিরোনাম :

সুদরানা মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উৎসব পালিত

নিজস্ব প্রতিনিধি

 

 

 

‘নব আনন্দে জাগো,এসো মিলি প্রাণের উৎসবে’ এই স্লোগানে নওগাঁর আত্রাইয়ের সুদরানা মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উৎসব পালিত হয়েছে।

আত্রাইয়ের ঐতিহ্যবাহী বিদ্যালয়টির ৫০ বছর পূর্তি উপলক্ষে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠে বিদ্যালয় প্রাঙ্গণ।

শুক্রবার সকালে বিদ্যালয় চত্বরে বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে উৎসবের উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য মো. ইসরাফিল আলম। বিশেষ অতিথি ছিলেন নওগাঁর পুলিশ সুপার মো. ইকবাল হোসেন।

পরে বিদ্যালয়ের সভাপতি ও বিশা ইউপি চেয়ারম্যান  আব্দুল মান্নান মোল্লার সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  এতে বক্তব্য দেন আত্রাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান, সিংড়া উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম, পৌর মেয়র আলহাজ্ব জান্নাতুন ফেরদৌস, সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শুশান্ত কুমার মাহতো, আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ছানাউল ইসলাম,  আত্রাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, সুদরানা মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক অমরেন্দ্রনাথ সাহা প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশ ও জাতি গড়তে শিক্ষার বিকল্প নেই। এ বিদ্যালয়ের অনেক শিক্ষার্থী শিক্ষার পাশিপাশি দেশ ও জাতি গঠনে অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। আগামীতেও সেই ধারা অব্যাহত রেখে দেশকে এগিয়ে নিতে বিদ্যালয়টি ভূমিকা পালন করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

এর আগে সকাল সোয়া ৯টার দিকে বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে উৎসবের শুরু হয়। বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শেষ হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ