ঢাকাFriday , 5 February 2021
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপরাধ ও দুর্নীতি
  4. আইন ও আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকুরির খবর
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. বিনোদন
  14. মুক্তিযুদ্ধ
  15. রাজনীতি

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন

admin
February 5, 2021 9:11 pm
Link Copied!
ad

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন”…সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী।
পটুয়াখালী প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার উঠান বৈঠকে সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদার বলেন,
“উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন”। বৃহস্পতিবার বিকেলে কলাপাড়া পৌরসভার রহমতপুর কেজিএ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নৌকা মার্কার উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নৌকা মার্কার প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের পক্ষে ভোট প্রার্থনা করেন তিনি। ওয়ার্ড সভাপতি মোবারক হোসেন মাষ্টারের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, নৌকা মার্কা সমর্থিত প্রার্থী বর্তমান মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সরকারি মোজাহার
উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের অধ্যক্ষ শহীদুল আলম, কলাপাড়া মহিলা কলেজের অধ্যাপক মঞ্জুরুল ইসলাম লিপন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো.ফিরোজ সিকদার, রহমতপুর নৌকা মার্কার পরিচালনা পরিষদের আহবায়ক এ এডভোকেট মজিবর রহমান চুন্নু, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা মাহমুদুল আলম টিটো এবং ইয়ামিন আহম্মেদ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দীন মাহমুদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বদিউর রহমান বন্টিন এবং অধ্যাপক মো. আবু ইউসুফ, সাংগঠনিক সম্পাদক (কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি) বাংলাদেশ সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস) সহ উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
শুরুতেই পবিত্র কুরআন শরীফ থেকে তেলাওয়াত করেন রহমতপুর মসজিদের পেশ ইমাম মাওলানা খালেক আনসারী। এরপর অতিথিদের পরিচয় করিয়ে দেন কলাপাড়া মহিলা কলেজের অধ্যাপক মঞ্জুরুল ইসলাম লিপন।
প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদার বলেন, ৫টি বছর আপনাদের সাথে ছিলাম চেষ্টা করেছি আগামী দিনগুলোতে পাশে থেকে অসম্পূর্ণ কাজগুলো সমাপ্ত করতে চাই।
প্রধান অতিথি আলহাজ্ব মাহবুবুর রহমান বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এই অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়ন হয়েছে তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে বিজয় উপহার দিতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।