ঢাকাSunday , 24 April 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপরাধ ও দুর্নীতি
  4. আইন ও আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকুরির খবর
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. বিনোদন
  14. মুক্তিযুদ্ধ
  15. রাজনীতি

কুমিল্লায় টিফিনের টাকায় ঈদ আনন্দ

Link Copied!
ad

কুমিল্লায় টিফিনের টাকায় সুবিধাবঞ্চিত ও পথ শিশুদের মাঝে ঈদের নতুন জামা উপহার দিয়েছস্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ।

শনিবার সকালে কুমিল্লার শালবনে কার্যক্রমটির উদ্বোধন করেন কুমিল্লা সদর দক্ষিন উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভাশিস ঘোষ।

সংগঠনটির সকল সদস্য স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা একদিনের টিফিনের টাকা বাঁচিয়ে শিশুদের মুখে হাঁসি ফুটাতে ঈদের এই নতুন জামা উপহার দেন।

এসময় লাল সবুজ উন্নয়ন সংঘের কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুটুম্বপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল কবির, সংগঠনের উপদেষ্টা ও সহকারী প্রধান শিক্ষক মোঃ মহসিন মিয়া, কুমিল্লা গভর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের সিনিয়র শিক্ষিকা ও সংগঠনের উপদেষ্টা সেলিনা পারভীন, সংগঠনের উপদেষ্টা ডাঃ শাহিদুল ইসলাম, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন নিলয়, নারী সম্পাদিকা সীমা আক্তার, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন, সদস্য সজীব পাল, আবু সাঈদ, শিশির, মামুন, শাকিল, জুনায়েদ, জান্নাত প্রমুখ।

উল্লেখ্য, সংগঠনটি গত ১১ বছর টিফিনের টাকা বাঁচিয়ে সুুবিধাবঞ্চিত শিশুদের পাঠদান, শিক্ষা উপকরণ বিতরণ ও ঈদের নতুন পোষাক উপহার বিতরণ করে আসছে। আগামী ৭ দিন সারাদেশে কার্যক্রমটি চলবে বলে আয়োজন কমিটি জানান।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভাশিস ঘোষ শিক্ষার্থীদের দেশপ্রেমিক হতে, বঞ্চিত মানুষের পাশে থাকতে ও সর্বদা সত্য কথা বলতে শপথ বাক্য পাঠ করান।

অনুষ্ঠানে এতিম শিশুরা বিভিন্ন প্লেকার্ড হাতে অনুরোধ জানান সরকারের কাছে তাদের যেনো সুবিধা থেকে বঞ্চিত করা না হয়, তাদের যেনো পথে পথে থাকতে না হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।