ঢাকাFriday , 11 June 2021
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপরাধ ও দুর্নীতি
  4. আইন ও আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকুরির খবর
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. বিনোদন
  14. মুক্তিযুদ্ধ
  15. রাজনীতি

গণসংযোগ ও বাড়ি বাড়ি উঠান বৈঠক করে ব্যাপক সাড়া জাগিয়েছন চেয়ারম্যান প্রার্থী সবুজ মাস্টার

admin
June 11, 2021 5:43 pm
Link Copied!
ad

ফারুক আহাম্মেদ নেত্রকোণা:
নেত্রকোণা জেলার পুর্বধলা উপজেলার ১১ নং গোহালাকান্দা ইউনিয়নের সাধারণ মানুষের দিন বদলে ও জনগনের সেবার মান উন্নয়নকে ঘিরে দেখা স্বপ্ন বাস্তবায়ন করতে আসন্ন ১১নং গোহালাকান্দা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী তৃণমুল আওয়ামীলীগ কর্মী ফারুক আহাম্মদ সবুজ মাস্টার ।

তিনি ১১ নং গোহালাকান্দা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক।বর্তমানে তিনি নারান্দিয়া দাখিল মাদ্রাসায় সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে পরিচালিত এটু আইএর একজন সক্রিয় আইসিটি জেলা এম্বাসেডর। তাঁর পিতাঃ মৃতঃ জাবেদ আলী তালুকদার ১১নং গোহালাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি(সাবেক) ও পূর্বধলা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি (সাবেক) এবং ১১নং গোহালাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান (সাবেক) ছিলেন।

আসন্ন ইউপি নির্বাচনে তিনি ১১নং গোহালকান্দা ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে গণসংযোগ উঠান বৈঠকসহ নানা ভাবে তৎপরতা চালিয়ে যাচ্ছেন তিনি। এসব কর্মকান্ডের মাধ্যমে এলাকায় জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। ফারুক আহাম্মদ সবুজ লেখাপড়ার পাশাপাশি ছাত্রলীগের রাজনীতিতে সক্রীয় ছিলেন। প্রগতিশীল রাজনৈতিক অঙ্গনে জড়িত থাকার মধ্য দিয়ে দীর্ঘদিন অতিবাহিত করছেন ।

বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত মানুষের অধিকার আদায়ে সর্বদা সচেষ্ট থাকা পরিচ্ছন্ন আওয়ামীলীগ কর্মী নবীণ এই প্রার্থীকে নিয়ে ইউনিয়নের তরুণ, শিক্ষিত, সচেতন ও আপামর ভোটাদের মাঝে কৌতুহল তৈরি হয়েছে। তাঁকে নৌকা প্রতীক দেওয়া হলে এলাকার গণমানুষের কল্যাণে সচেষ্ট ভুমিকা রাখবে, আর রাজনীতিতে নতুন ধারার, অপসংস্কৃতির পরিবর্তন ঘটবে বলে ধারণা করছেন তৃণমূল ভোটাররা।

ফারুক আহম্মাদ সবুজ মাস্টার বলেন,
উপজেলার ১১ নং গোহালাকান্দা ইউনিয়নে শিক্ষার মান উন্নয়নে সেচ্ছাশ্রমে দীর্ঘদিন ধরে কাজ করে আসছি। ভোটারদের কাছে থেকে তাঁদের ভালবাসার পাত্রে পরিণত হয়েছি।
আশা করি আমাকে আগামী ইউপি নির্বাচনে দল আমাকে মনোনয়ন দিবে। আর আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হই ইউনিয়ন পরিষদে গিয়ে জনগণের সেবা নিতে হবে না।

প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ড ভিত্তিক আলোচনা করে সবার সমন্বয়ের ভিত্তিতে উন্নয়নের জন্য পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করা এবং ইউপি সদস্যদের মাধ্যমে ঘরে ঘরে সেবা পৌছে দেওয়ার উদ্যোগ নেওয়া হবে। ১১নং গোহালাকান্দা ইউনিয়নকে মাদকমুক্ত, দুর্নীতিমুক্ত, সন্ত্রাসমুক্ত একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলা হবে । সেই সাথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যকে ইউনিয়নবাসীকে নিয়ে বাস্তবায়ন করব ইনশাল্লাহ ।
দিন বদলের স্বপ্নকে রাঙিয়ে দিতে, তৃণমূল মানুষের সেবক হয়ে উঠতে ইউনিয়নের সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করছেন তিনি।

আরো পড়ুন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।