ঢাকাWednesday , 3 February 2021
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপরাধ ও দুর্নীতি
  4. আইন ও আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকুরির খবর
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. বিনোদন
  14. মুক্তিযুদ্ধ
  15. রাজনীতি

ধানের শীষের প্রচারনায় কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষন বিষয়ক সম্পাদক

admin
February 3, 2021 9:58 am
Link Copied!
ad

ধানের শীষের প্রচারনায় কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষন বিষয়ক সম্পাদক

পটুয়াখালী প্রতিনিধি।। পটুুয়াখালীর কলাপাড়া পৌর নিবার্চনে অনুষ্ঠিত ধানের শীষ মার্কার নিবার্চনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার শেষ বিকালে স্থানীয় বিএনপির উদ্দ্যেগে পৌর শহরের নাচনাপাড়া ১নং ওয়ার্ডের ফেরীঘাটে নিবার্চনী এ উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষন বিষয়ক সম্পাদক ও কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এবিএম মোশাররফ হোসেন।

মোজহার উদ্দিন বিশ্বাস অর্নাস কলেজের সাবেক জি,এস মো. মোস্তাফিজুর রহমান
ও কলাপাড়া পৌর ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মো. শোহেবুর রহমানের
সঞ্চালনায় ১নং ওয়ার্ডের সভাপতি মো: জসিম উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে এ উঠান বৈঠকে বক্তব্য রাখেন বিএনপি দলীয়
ধানের শীষ মার্কার প্রার্থী হাজী হুমায়ুন সিকদার, উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক গাজী মো. ফারুক , যুগ্ন-সম্পাদক গাজী মো.আক্কাস, সাংগঠনিক
সম্পাদক এ্যাড. খন্দকার নাসির উদ্দিন, চাকামইয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. মজিবর হাওলাদার , উপজেলা ছাত্রদলের আহবায়ক কাজী ইয়াদুুল ইসলাম তুষার প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা বিএনপির উপদেষ্টা আ: রশীদ আকন,
সহ-সভাপতি মিজানুর রহমান টুটু বিশ্বাস, সাবেক ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শহীদ মাদবর, যুগ্ন-সম্পাদক মুসা তাওহীদ নান্নু মুন্সী, যুগ্ন-সম্পাদক এ্যাড, শাজাহান পারভেজ, পৌর বিএনপির সহ-সভাপতি কামরুল ইসলাম তরুন গাজী, রফিক মৃধা, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক মো: হারুনর রশীদ, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির জুয়েল সিকদার, মামুন সিকদারসহ যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবকদল, শ্রমিকদল, কৃষকদলের প্রমুখ নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ।

এসময় ধানের শীষ মার্কার প্রার্থী হাজী হুমায়ুন বলেন,আমি পরপর দু’বার মেয়র থাকাকালীন পৌরসভায় বাহিরের কোনো গাড়ী প্রবেশের সময় কোনো টোল নেওয়া হতোনা মুক্তিযোদ্ধাদের কাছ থেকে তার আমলে কোন ট্যাক্স নেওয়া হয়নি, কবরস্থানে মুক্তিযোদ্ধাদের জন্য ভিন্ন জায়গা করে দিয়েছিলেন, এবার
নিবার্চিত হতে পারলে সেই সকল ভালো উদ্দ্যেগগুলো এবং নতুন উন্নয়নমূলক
কর্মকান্ড হাতে নিবেন।

উঠান বৈঠকে কেন্দ্রীয় বিএনপি’র প্রশিক্ষন বিষয়ক সম্পাদক ও কলাপাড়া উপজেলা
বিএনপি’র সভাপতি আলহাজ্ব এবিএম মোশাররফ হোসেন বলেন, আগের দিনে প্রতিটি নির্বাচন ঈদের দিনের মতো আনন্দ-উৎসবে পরিনত হতো, কিন্তু এখন ভোটের দিন মানুষ আতঙ্কে থাকে, নিবার্চনগুলো এখন অটোপাসে পরিনত হয়েছে।

ধানের শীষের প্রচারনায় ধানের শীষের প্রচারনায় ধানের শীষের প্রচারনায়

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।