ঢাকাSaturday , 10 July 2021
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপরাধ ও দুর্নীতি
  4. আইন ও আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকুরির খবর
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. বিনোদন
  14. মুক্তিযুদ্ধ
  15. রাজনীতি

না ফেরার দেশে চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হেকিম

admin
July 10, 2021 1:37 am
Link Copied!
ad

ফারুক আহাম্মেদ : নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বাকোলজোড়া ইউনিয়নের নয়াপাড়া গ্রামের, বাংলাদেশ আওয়ামী লীগ বাকলজোড়া ইউনিয়ন শাখার সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হেকিম সাহেব আর আমাদের মাঝে নেই। (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।
মৃত্যুকালে তিনি স্ত্রী, কন্যা,পুত্র সহ অসংখ্য গুণিজন রেখে গেছেন।

গতকাল ০৯ জুলাই শুক্রবার রাত ১১.৩০ ঘটিকার দিকে তিনি বার্ধক্য জনিত কারনে দীর্ঘ দিন যাবৎ অসুস্থতায় দরুণ, দুর্গাপুর তাঁর ছেলের বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ ১০ জুলাই শনিবার নয়াপাড়া মসজিদ মাঠে বেলা ২:০০ ঘটিকায় রাষ্ট্রীয় মর্যাদায় দাফন শেষে মরহুমের জানাজা, অতপঃর পারিবারিক গোরস্থানে মরদেহ কবরস্থ করা হবে বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে।

বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আবদুল হেকিমের মৃত্যুতে জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধার সন্তান সংসদ কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ ও উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দসহ বিভিন্ন পেশাশ্রেণির অনেকে আলাদাভাবে শোক প্রকাশের পাশাপাশি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।