মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধি।।পটুয়াখালীতে চলমান করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত নন-এমপিওভুক্ত কারিগরি, মাদ্রাসা ও স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষক- কর্মচারিদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জি. এম. সরফরাজ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজী আলমগীর হোসেন , সভাপতি, জেলা আওয়ামী লীগ, পটুয়াখালী; মো.আঃ মান্নান, সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগ, পটুয়াখালী;  মোঃ মুকিত হাসান খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল); লতিফা জান্নাতী, উপজেলা নির্বাহী অফিসার, পটুয়খালী সদর; নন-এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ অন্যান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন মাননীয় প্রধানমন্ত্রী চলমান করোনা পরিস্থিতিতে সকল শ্রেণী-পেশার মানুষের খোঁজখবর রাখছেন এবং তাঁর সুযোগ্য নেতৃত্বে করোনা পরিস্থিতি মোকাবিলায় বিভিন্ন কার্যক্রম সুসমন্বিত ভাবে সম্পন্ন হচ্ছে। সরকারের এই সব কার্যক্রমকে সাফল্যমণ্ডিত করার লক্ষ্যে তিনি সকলকে একযোগে কাজ করার  আহবান জানান।####মোয়াজ্জেম হোসেনপটুয়াখালী৩০/০৭/২০২০   

SHARE