ঢাকাSaturday , 21 November 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপরাধ ও দুর্নীতি
  4. আইন ও আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকুরির খবর
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. বিনোদন
  14. মুক্তিযুদ্ধ
  15. রাজনীতি

হুমায়ূন আহমেদের স্বপ্নের শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

admin
November 21, 2020 11:29 am
Link Copied!
ad

 

সিনিয়র রিপোর্টার আলপনা বেগম:
নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের নিজ হাতে গড়া নেত্রকোনার কেন্দুয়ায় “শহীদ স্মৃতি বিদ্যাপীঠের নতুন একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
শনিবার বেলা ১১ টায় কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের কুতুবপুর গ্রামে হুমায়ূন আহমেদ প্রতিষ্ঠিত বিদ্যালয়টিতে সরকারি অর্থায়নে ৮০ লাখ ৭৫ হাজার টাকা ব্যায়ে এ কাজের উদ্বোধন করা হয়।
এর আগে জাতীয় পতাকা উত্তোলন ও হুমায়ূন আহমেদের স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পণ শেষে লেখকের ৭২তম জন্মদিনে কেক কাটেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মেহের আফরোজ শাওন ও স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল। পরে বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এর আগে অসীম কুমার উকিল জেলার অডিটোরিয়াম নিয়ে দুঃখ প্রকাশ করে বলেন, অচিরেই নেত্রকোনার প্রতিটি উপজেলায় পাবলিক হল নির্মাণ করা হবে। সেইসাথে জেলায় সংস্কৃতি হাব প্রতিষ্ঠা করার পরিকল্পনা করছে সরকার।
উল্লেখ্য, ২০১৯ সালে বিদ্যালয়টি এমপিওভুক্ত করেছে সরকার।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।