শিক্ষার কণ্ঠস্বর ডেস্ক
সবুজ বাংলা গড়ার প্রত্যয়ে লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে টিফিনের টাকায় সারা দেশে এক লাখ চারা বিতরণের লক্ষ্যে গোপালগঞ্জে কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী শহিদুল ইসলাম এ কর্মসূচির উদ্বোধন করেন।

কর্মসূচিতে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে গাছের চারা বিতরণের মধ্য দিয়ে কার্যক্রমের সূচনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক।
এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ অাওয়ামী লীগ গোপালগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ সভাপতি শেখ মোঃ রুহুল অামিন, সাংবাদিক মিজানুর রহমান মানিক, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল।

অনুষ্ঠান পরিচালনা করেন চিতলমারী শাখার সভাপতি তাশরীফ অাহসান, সাধারণ সম্পাদক মেহেদি হাসান বাপ্পী, সদস্য মোঃ অারিফুল ইসলাম, মেহেদী হাসান শান্ত, সাব্বির হাওলাদার, প্রমুখ।
লাল-সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি কাওসার আলম সোহেল বলেন, প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় আমরা দেশব্যাপী গাছের চারা বিতরণ ও রোপণ কার্যক্রম চালিয়ে যাচ্ছি। ইতোমধ্যে এ সংগঠনের সদস্যদের টিফিনের টাকায় ২৮ জেলায় ৫৬ হাজার ২০০ গাছের চারা রোপণ ও বিতরণ করা হয়েছে। গ্রামের বিভিন্ন বাড়িতে গিয়ে গিয়ে লাল সবুজের সদস্যরা এই চারা উপহার দিচ্ছেন বলেও জানান।

SHARE