সবুজ বাংলা গড়ার প্রত্যয়ে লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে টিফিনের টাকায় সারা দেশে এক লাখ চারা বিতরণের লক্ষ্যে চুয়াডাঙ্গার দর্শনা থানায় কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা ১১ ঘটিকায় দর্শনা থানায় গাছের চারা রোপণ করে কর্মসূচি উদ্বোধন করেন অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান কাজল।

কর্মসূচিতে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে গাছের চারা বিতরণের মধ্য দিয়ে কার্যক্রমের সূচনা করেন অতিথিবৃন্দ।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দর্শনা নাগরিক কমিটির অাহবায়ক গোলাম ফারুক অারিফ, মাই টিভির চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি ইকরামুল হক পিপুল, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল, দামুড়হুদা ফারিয়ার সভাপতি ও ভালোবাসার বন্ধনের সিনিয়র সদস্য মোঃ সাইফুল ইসলাম পল্টু, লাল সবুজ উন্নয়ন সংঘের সাবেক খুলনা বিভাগীয় প্রধান ও কেন্দ্রীয় সদস্য এস জামিল রুবেল, জেলা শাখার সাধারণ সম্পাদক জাহিদ হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক অাবিদ হাসান রিফাদ, প্রচার সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি কাওসার আলম সোহেল বলেন, প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় আমরা দেশব্যাপী গাছের চারা বিতরণ ও রোপণ কার্যক্রম চালিয়ে যাচ্ছি। ইতোমধ্যে এ সংগঠনের সদস্যদের টিফিনের টাকায় ৩১ জেলায় ৫৭ হাজার ৪০০ গাছের চারা রোপণ ও বিতরণ করা হয়েছে। গ্রামের বিভিন্ন বাড়িতে গিয়ে গিয়ে লাল সবুজের সদস্যরা এই চারা উপহার দিচ্ছেন বলেও জানান তিনি।

SHARE