অনলাইন প্রতিযোগিতায় অংশ নিয়ে ২০০ জন বিজয়ী পাচ্ছেন উদ্যোক্তা ফান্ড, ল্যাপটপ, ড্রোন, ক্যামেরা সহ আইটি কোর্সে শতভাগ স্কলারশিপের সুবিধা। 

দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ক্রিয়েটিভ আইটি তাদের একযুগ পূর্তি উপলক্ষ্যে এ প্রতিযোগিতার আয়োজন করেছে। মোবাইল ফটোগ্রাফি, ভিডিও মেকিং, ইমেজ ম্যানিপুলেশন এবং বিজনেস আইডিয়া জেনারেশন এই চার ক্যাটাগরিতে অনুষ্ঠিত হবে অনলাইন প্রতিযোগিতা। যেখানে

প্রতিযোগিতায় অংশ নিতে ২০২১ সালের ১ জানুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশন করতে হবে। বিশ্বের যে কোন প্রান্ত থেকে অংশ নিতে ক্লিক করুন  https://creativeitinstitute.com/12-years-celebration প্রতিযোগিতায় ভোটিংয়ের মাধ্যমে এবং বিচারকের রায়ের মধ্য দিয়ে নির্ধারণ করা হবে চুড়ান্ত বিজয়ী।

বিচারকের দায়িত্ব পালন করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গ্রাফিক্স ডিজাইন বিভাগের চেয়ারম্যান মো. ইস্রাফিল পিকে রতন, চলচ্চিত্র নির্মাতা ও পরিচালক রেদওয়ান রনি, আলোকচিত্রী তানভীর রোহান ও ক্রিয়েটিভ আইটির প্রধান নির্বাহী মো. মনির  হোসেন।

বিগত ১২ বছরে ক্রিয়েটিভ আইটি অর্জন করেছে সম্মানজনক পুরস্কার। প্রশিক্ষণ নিয়েছে ৪২ হাজারেরও বেশি শিক্ষার্থী। জবপ্লেসমেন্ট হয়েছে ১৫ হাজারেরও বেশি। তিন শতাধিক প্রশিক্ষক নিয়ে আইটি সেক্টরে দক্ষ জনশক্তির যোগান দিয়ে চলেছে প্রতিষ্ঠানটি।

SHARE